আমার কেউ নেই
- ইয়াসিন হাওলাদার - ইয়াসিন হাওলাদার ০৪-০৫-২০২৪

আমি যখন অভিমানে হেটে গেছি দুরের পানে, কেউ ডাকেনি পিছন থেকে যেওনা গো আমায় রেখে। কেউ রোধেনি রাস্তা আমার কেউ ধরেনি হাত, কেউ দরজায় খিল আঁটেনি, কাটিয়ে যেতে রাত। কেউ বাঁধেনি মনের টানে ভেসেই গেছি স্রোতের বানে, কেউ বলেনি ফিরে এসো আমায় যদি ভালোবাসো। কেউ দেয়নি দিব্যি মাথার তাকেই শুধু ভালোবাসার। কেউ কাঁদেনি বিচ্ছেদে মোর রাত্রি জেগে কষ্টে বিভোর। কারো চিঠির সম্বোধনে, কারো চিন্তার অনুক্ষণে আমার নামটি কেউ বলেনি বিরহে মোর কেউ জ্বলেনি। তুমি আমার একলা আমার, কেউ করেনি দাবি কেউ বলেনি এই তালাটার- তোমার কাছেই চাবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

EasinHowlader
২৪-০৭-২০১৯ ১৭:১৯ মিঃ

ধন্যবাদ শাকিল আহমেদ

SAKIL
২৪-০৭-২০১৯ ১৬:৩৬ মিঃ

Awsome..!